পুরুষেদের যে যৌন দুর্বলতা রয়েছে তার মধ্যে একটি দুর্বলতা এমন হয় যে সহবাস করতে গিয়ে খুব তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যায়।

পুরুষদের টাইমিং বাড়ানো ও শিথিলতা দূর করার হোমিও ঔষধ
পুরুষদের টাইমিং বাড়ানো ও শিথিলতা দূর করার হোমিও ঔষধ
আরেকটি যে দুর্বলতা দেখা যায় তা হচ্ছে লিঙ্গের শিথীলতা। অর্থাৎ লিঙ্গ ঠিকমতো স্ট্রং হয় না। 

পুরুষদের শিথিলতা দূর করার হোমিওপ্যাথি ওষুধ
পুরুষদের শিথিলতা দূর করার হোমিওপ্যাথি ওষুধ Yohimbinum 3X Tab

>দাম জানতে এখানে ক্লিক করুন। অর্ডার করতে কোড নাম্বার উল্লেখ করুন। CODE-81.


শীঘ্রপতন ও লিঙ্গের শিথীলতার একটি মেডিসিন সম্পর্কে আজ আলোচনা করব। এই দুই ধরনের যৌন দুর্বলতার কারণ ও লক্ষণ সম্পর্কেও আলোচনা করব। 


কারণ


এই দুটি দুর্বলতার প্রধান কারণ শারীরিক দুর্বলতা। আর স্নায়বিক দুর্বলতা। আপনার কোনো রকমভাবে যদি শরীরে পুষ্টির অভাব ঘটে, ভিটামিনের অভাব ঘটে, ফসফরাসের অভাব ঘটে, ভিটামনি ই এর অভাব ঘটে তাহলে এমন দুর্বলতা হয়। 


দ্বিতীয় যে কারণ তাহলো অত্যধিক হস্তমৈথুন, অত্যধিক বীর্যপাত, অত্যধিক স্নপ্নদোষ ইত্যাদি যদি হয়ে থাকে তার ফলেও আপনার এই দুটি রোগ দেখা দেবে। 


তৃতীয় যে কারণ তাহলো অলসতা। ঠিকমতো যদি ব্যায়াম না করেন অলসতা যদি আপনার জীবনে থাকে তার ফলেও আপনার এই রোগটি দেখা দেবে। 


চুতুর্থ কারণ হলো অত্যাধিক পরিশ্রম। অত্যধিক যদি পরিশ্রম করেন ঠিকমতো রেস্ট না নেন তাহলে আপনার এই রোগ দেখা দেবে। 


এছাড়াও বিভিন্ন জটিল রোগ যেমন ডায়বেটিস, আইবিএস ইত্যাদি যদি রোগ হয়ে থাকে তার ফলেও আপনার এই দুটি যৌন দুর্বলতা লক্ষ্য করা যাবে। 


যৌন দুর্বলতার লক্ষণসমূহ


যদি আপনার শীঘ্রপতন হয় তাহলে আপনার মনে অত্যধিক ইচ্ছা থাকা সত্ত্বেও আপনি বেশিক্ষণ সহবাস করতে পারবেন না। আপনার সহবাস করার আগেই অর্থাৎ আপনার লিঙ্গ যোনীতে প্রবেশ করানোর  আগেই বীর্যপাত হয়ে যাবে অথবা অল্প কয়েক সেকেন্ডের মধ্যে আপনার বীর্যপাত হয়ে যাবে। এছাড়া  বীর্য পাতলা, পানির মতো  হয়ে যায়। 


এছাড়া লিঙ্গের শিথীলতা হলে আপনার উত্তেজনা থাকে তবুও আপনার যৌনাঙ্গ সহজে শক্ত হতে চায় না। আপনার পার্টনার যদি আপনাকে আদর করে সেক্ষেত্রেও আপনার লিঙ্গ শক্ত হতে চায়না। আবার শক্তও যদি হয়, শক্ত হতে হতে দেখা যাবে যে আপনার লিঙ্গ লুজ হয়ে যাচ্ছে সম্পূর্ণ শক্ত থাকছে না, সহবাস করতে পারছেন না। 


কার্যকর হোমিওপ্যাথিক ওষুধ

আজকে যে কার্যকর হোমিওপ্যাথিক মেডিসিনটি সম্পর্কে বলব সেটি হচ্ছে Yohimbinum 3X Tab. এই ট্যাবলেটটি যদি আপনার শীঘ্রপতন হয়ে থাকে, আপনার উত্তেজনা কম বা অত্যধিক বেশি সেক্ষেত্রে আপনারা ব্যবহার করলে উপকার পাবেন। 


যদি আপনার লিঙ্গে রক্তপ্রবাহ নাই অর্থাৎ রক্ত সঞ্চালন আপনার লিঙ্গে না হয় এবং এসব কারণে যদি শীঘ্রপতন হয়ে থাকে তাহলে আপনি এই ট্যাবলেট ব্যবহার করেন তাহলে অবশ্যই উপকার পাবেন। 


এই Yohimbinum 3X Tab যদি আপনার স্নায়বিক দুর্বলতার কারণে আপনার লিঙ্গে শিথীলতা দেখা দেয় আর শীঘ্রপতন দেখা দেয় সেক্ষেত্রেও যদি ব্যবহার করেন তাহলে অবশ্যই উপকার পাবেন। 


আর এই Yohimbinum 3X Tab যদি সবসময় আপনার লিঙ্গ খাড়া হয়ে থাকে আর তার সাথে যদি আপনার যৌন দুর্বলতা থাকে সেক্ষেত্রেও খুবই উপকারী। 


এই সমস্ত লক্ষনে যদি আপনার যৌন দুর্বলতা থাকে যদি আপনার শীঘ্রপতন বা লিঙ্গে শিথীলতা থাকে সেক্ষেত্রে যদি Yohimbinum 3X Tab  ব্যবহার করেন তাহলে অবশ্যই উপকার পাবেন। 


সেবনবিধি


এই Yohimbinum 3X Tab তিনটি করে ট্যাবলেট দিনে তিনবার খাবেন। চুষে খাবেন। পানিসহ খাবেন। খাবার ৩০ মিনিট আগে খাবেন অথবা খাবার ৩০ মিনিট পরে  খাবেন। 


Yohimbinum 3X Tab যদি আপনার মোটামুটি একমাস যদি খান তাহলে আপনাদের শরীরে স্নায়বিক দুর্বলতা দুর হয়ে যাচ্ছে এটা আপনি বুঝতে পারবেন এবং আপনার লিঙ্গে যে রক্ত সঞ্চালন সেটা বৃদ্ধি পাচ্ছে সেটাও আপনি অনুভব করতে পারবেন।


এই ওষুধটি আপনাকে ৩ মাস পর্যন্ত ব্যবহার করতে হবে। তাহলে আপনার শীঘ্রপতন দুর হবে আপনার টাইমিংটা বাড়বে, লিঙ্গের শিথীলতা দুর হবে।




এই পোস্টের কনটেন্ট ভারতের পশ্চিমবঙ্গের বিখ্যাত হোমিওপ্যাথি ডাক্তার মুহাম্মদ রাযা কাদেরীর মতামত। তাঁর প্রতি অশেষ কৃতজ্ঞতা।