আমরা সচরাচর দেখে থাকি যে পুরুষরা সহবাসের সময় ও ক্ষমতা বাড়ানোর জন্য ওয়ানটাইম অ্যালোপ্যাথি ওষুধ ব্যবহার করে থাকেন। এই ওষুধগুলো ব্যবহার করা খুবই ক্ষতিকর। 

এ ধরনের অ্যালোপ্যাথি ওষুধ ব্যবহার করার ফলে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয় এবং পরবর্তীতে যৌন দুর্বলতা লক্ষ করা যায়। তার সাথে সাথে হার্টের রোগ, লিভারের রোগ, উচ্চ রক্তচাপ ইত্যাদি পার্শ্ব প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়। 

সহবাসের ২ ঘন্টা আগে খাওয়ার ওষুধ
সহবাসের ২ ঘন্টা আগে খাওয়ার ওষুধ

এ ধরনের ওয়ানটাইম অ্যালোপ্যাথি মেডিসিন ব্যবহার করে যে ভাল ফল পাওয়া যায় তাও না। আজকে আমরা এর বিকল্প দুটি হোমিওপ্যাথি মেডিসিন নিয়ে কথা বলব যেগুলোর কোনো ক্ষতিকর পার্শ্ব প্রতিক্রিয়া নাই। এগুলো ব্যবহার করার ফলে আপনার যৌনক্ষমতা বাড়বে বৈ কমবে না। 

Hippomanes 200

প্রথমেই পুরুষদের সহবাসের ক্ষমতা বাড়ানো, পুরুষদের সহবাসের সময় বাড়ানোর যে কার্যকর হোমিওপ্যাথি ওষুধ নিয়ে বলব সেটি হলো Hippomanes 200

যৌনমিলনের সময় বাড়ানোর হোমিওপ্যাথি ওষুধ
যৌনমিলনের সময় বাড়ানোর হোমিওপ্যাথি ওষুধ Hippomanes 200

দাম: দাম জানতে এখানে ক্লিক করুন। অর্ডার  করতে কোড নাম্বার উল্লেখ করুন। (CODE-01).

এটি গ্রিসে পুরুষরা প্রাচীনকাল থেকে সহবাস ক্ষমতা বাড়ানোর জন্য, সহবাসের সময় বাড়ানোর জন্য ব্যবহার করে আসছে। 

যেসব লক্ষণে ওষুধটি প্রয়োগ করা হয়

পেট ঠাণ্ডা থাকবে, অণ্ডকোষে হালকা ব্যাথা থাকবে, টনটনে ব্যাথা থাকবে। সহবাস ক্ষমতা কম থাকবে। এমন সব লক্ষণে ওষুধটি প্রয়োগ করা হয়। 

সেবনবিধি

এটি সহবাসের দুঘণ্টা আগে তিনফোঁটা জিভে দিয়ে একবার খাবেন। যদি খেতে অসুবিধা হয় তাহলে সামান্য পানিসহ খেতে পারেন। এক থেকে দুই  চামচ পানিসহ খেতে পারেন। এটি দিনে একবার খাবেন। 

এটি খাবার ৩০ মিনিট আগে অথবা ৩০ মিনিট পরে খাবেন। ওষুধটি খাওয়ার পর আপনি যতক্ষণ না সহবাস করছেন তার মধ্যবর্তী সময়ে কাঁচা পেঁয়াজ, কাঁচা রসুন ও টক খাবেন না। 

এই ওষুধটি খাওয়ার দুই ঘণ্টা পর যদি আপনি সহবাস করেন আপনার যৌনক্ষমতা বেড়ে যাবে, আপনার সহবাসের সময় আগের তুলনায় বেড়ে যাবে। এটি খুবই কার্যকর ও বিখ্যাত একটি হোমিওপ্যাথি ওষুধ। 

Lycopodium 1000

দ্বিতীয় যে হোমিওপ্যাথি ওষুধটি আপনারা ওয়ানটাইম হিসেবে ব্যবহার করতে পারেন সেটি Lycopodium 1000. এই ওষুধটিও আপনারা ওয়ানটাইম হিসেবে ব্যবহার করতে পারেন। 

সহবাসের ২ ঘন্টা আগে খান, পার্শ্ব প্রতিক্রিয়া নেই
lycopodium 1000


দাম: দাম জানতে এখানে ক্লিক করুন। অর্ডার করতে কোড নাম্বার উল্লেখ করুন। CODE-02

যেসব লক্ষণে ওষুধটি প্রয়োগ করা হয়

কোষ্ঠকাঠিন্য থাকবে। পেটে গ্যাস হবে। পেট ফেঁপে যাবে। প্রস্রাবের সমস্যা থাকতে পারে। লিভারের সমস্যা থাকতে পারে। 

সেবনবিধি

এই ওষুধটি খাওয়ার নিয়মও Hippomanes 200 এর মতো। অর্থাৎ সহবাস করার দুঘণ্টা আগে খাবেন। এটি খাবার ৩০ মিনিট আগে খাবে অথবা খাবার ৩০ মিনিট পরে খাবেন। 

তিনফোঁটা জিভে দিয়ে খাবেন। যদি ঝাঁজ লাগে তাহলে এক থেকে দুচামচ পানিসহ খেতে পারেন। 

ওষুধ খাওয়ার পর কোনও রকম কাঁচা পেঁয়াজ, কাঁচা রসুন, টক বা নেশা করবেন না বা ধূমপান করবেন না। তাহলে আপনারা দেখতে পাবেন আপনাদের সহবাস ক্ষমতা সেদিন বেড়ে গেছে। সহবাসের সময় বেড়ে গেছে এবং একবারের বেশি সহবাস করতে পারছেন। 

উপসংহার

Lycopodium 1000 এর চেয়ে Hippomanes 200 বেশি কাজ করে থাকে। যদি মনে করেন দুটি ওষুধই আপনারা ব্যবহার করবেন তাহলে ১০ মিনিট গ্যাপ দিয়ে এই দুটি ওষুধ ব্যবহার করতে পারবেন। 

Lycopodium 1000 প্রতিদিন ব্যবহার করবেন না। ডাক্তারের পরামর্শ নিবেন। 




এই পোস্টের কনটেন্ট ভারতের পশ্চিমবঙ্গের বিখ্যাত হোমিওপ্যাথি ডাক্তার মুহাম্মদ রাযা কাদেরীর মতামত। তাঁর প্রতি অশেষ কৃতজ্ঞতা।